Blog

জেনে নিন,পুরুষের প্র’সাবে ক্ষয় / ঘন’ঘন প্রসাব/গোপন সমস্যার শতভাগ কার্যকরী স্থায়ী সমাধানসমূহ।

by in unani August 14, 2019

প্রসাবে ক্ষয় / যৌন দুর্বলতা / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা/ ঘন ঘন প্রসাব ?

আমাদের দেশের অধিকাংশ পুরুষের মাঝে যৌনতা বিষয়ক জ্ঞান স্বল্পতা এবং যৌবনকালের শুরুতে নিজ কতৃক বিভিন্ন ভুলত্রুটির ফলে পরবর্তীতে যৌনস্বাস্থ্য জনিত নানাবিধ সমস্যা পরিলক্ষিত হয়ে থাকে, যা মূলত মেহ / প্রমেহ / ধাতুঝরা / ধাতু দুর্বলতা / ধাতুক্ষয় / প্রসাবে ক্ষয় / প্রদর রোগ নামে পরিচিত । উক্ত রোগটি সরাসরি/তৎক্ষণাৎ শরীরের উপর কোন প্রকার প্রভাব তৈরি করে না বিধায় উক্ত রোগটির সৃষ্টি সম্পর্কে আক্রান্ত পুরুষ মানবদেহটি সহজে তেমন কিছু অনুভব ও করতে পারে না, কিন্তু উক্ত রোগটি খুব ধীরে ধীরে শরীরের উপর প্রভাব ফেলে শরীরের স্বাভাবিক কার্যক্ষমতা সম্পুর্ন নষ্ট করে দেয় । এক কথায় বলতে গেলে – ইহা নিজে কোন রোগ নয় বরংচ ইহা অন্যান্য অনেক শারীরিক রোগের সৃষ্টিকারী এবং আমাদের দেশে পুরুষ সমাজের অনেকেই উক্ত রোগের ভুক্তভোগী । আর তাই, আজ আমরা আলোচনা করছি – পুরুষ মানবদেহে উক্ত রোগসমূহ সৃষ্টির কারন, লক্ষন এবং শতভাগ কার্যকরী সমাধানসমূহ সহ পুর্ন বিস্তারিত গাইডলাইন ।

কারণসমূহ :-
আমাদের দেশের পুরুষদের মাঝে উক্ত সমস্যা সৃষ্টির প্রধান এবং অন্যতম কারণই হল যৌবনকালের শুরুতে অধিক পরিমানে হস্তমৈথুন করা । এছাড়া অল্প বয়সে যৌনতা বিষয়ক অধিক বেশী চিন্তা করা, অধিক বেশী পর্ণ দেখা, অতিরিক্ত বেশী যৌন মিলন করা সহ অনিয়ন্ত্রিত এবং অনিরাপদ যৌনাচার উক্ত রোগসমূহ পুরুষ মানবদেহে সৃষ্টির অন্যতম কারন হিসাবে বিবেচিত । পাশাপাশি অতিরিক্ত স্বপ্নদোষ, অতিরিক্ত মানুষিক দুঃশ্চিন্তা, হজমের গন্ডগোল, শারীরিক পুষ্টির অভাব সহ অন্যান্য আরো নানবিধ কারনে উক্ত সমস্যাসমূহ পুরুষ মানবদেহে সৃষ্টি হতে পারে ।

লক্ষণসমূহ :-
*  উক্ত রোগে আক্রান্ত রোগীর শুক্র অত্যন্ত তরল হয়। * রোগী ধীরে ধীরে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে এবং শক্তিহীন ভাব প্রকাশ পেতে থাকে। * দেহের এবং চেহারার সৌন্দর্য নষ্ট হয়, চেহারার লাবণ্যতা কমে যায়, মুখ মলিন এবং চক্ষু কোঠরাগত হয়ে পরে। * দেহে প্রয়োজনীয় প্রোটিন এবং ভিটামিনের প্রবল অভাব পরিলক্ষিত। * রোগীর জীবনীশক্তি দুর্বল হয়ে পড়ে এবং নানা প্রকার রোগে অতি সহজেই আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। * দেহে যৌন হরমোন বা পিটুইটারি এড্রিনাল প্রভৃতি গ্রন্থির হরমোন কম নিঃসৃত হয়, যার ফলে দেহে যৌন ক্ষমতা কমে যায় এবং শুক্র ধীরে ধীরে পাতলা হতে থাকে। * দৈহিক এবং মানসিক দুর্বলতা বৃদ্ধি পায়, মাথা ঘোরে, বুক ধড় ফড় করে, মাথার যন্ত্রণা দেখা যায়। * আক্রান্ত ব্যক্তি সর্বদাই অস্থির বোধ করে, বসা থেকে উঠলেই মাথা ঘোরে এবং চোখে অন্ধকার দেখে, ক্ষুধাহীনতার ভাব দেখা দেয়। * পেনিস বা জননেদ্রীয় দুর্বল হয়ে যায়। * প্রসাবের আগে-পরে আঠালো জাতীয় ধাতু নির্গত হয়। * সমস্যা ধীরে ধীরে কঠিন আকার ধারণ করলে সামান্য উত্তেজনায় শুক্রপাত হয়, স্ত্রীলোক দর্শনে বা স্পর্শে শুক্রপাত ঘটে এমনকি মনের চাঞ্চল্যেও শুক্রপাত হয়। * পায়খানার সময় কুন্থন দিলে শুক্রপাত হয়। * স্মরণশক্তি কমে যায় এবং বুদ্ধিবৃত্তি লোপ পায়।

সমাধান/চিকিৎসা –
পুরুষ মানবদেহের জন্য ক্ষয়জনিত সমস্যাসমূহ অত্যন্ত মারাত্মক হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই সকল সমস্যাসমূহের অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে, যা পরবর্তীতে তাদের শারীরিক এবং মানসিক ভাবে দুর্বলতা সৃষ্টি সহ দাম্পত্য জীবনে ক্ষতিকর প্রভাব ফেলে । আর তাই, আমাদের সমাজের যে সকল পুরুষ ভাইয়েরা উক্ত সমস্যায় ভুক্তভোগী, তাদের উপযুক্ত সমাধানের মাধ্যম হিসাবে সুনামধন্য “ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলা অনুসারে তৈরিকৃত ”আয়ুর্বেদা সাজিন প্লাস”, যা সেবনে যৌন দুর্বলতা/ প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা / ধাতুঝরা তথা মানবদেহের যাবতীয় ক্ষয়জনিত সমস্যাসমূহের প্রয়োজনীয় সমাধানের মাধ্যমে শারীরিক এবং মানসিক ভাবে শতভাগ সুস্থতা ফিরিয়ে দিতে অত্যন্ত কার্যকরী ।

সেবনকাল :- ৮০-৯০ দিন ।

প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।

ক্রিয়া :-
যৌন দুর্বলতা ও প্রসাবে ক্ষয় বন্ধকরণ ও প্রসাবের আগে-পরে ধাতুক্ষয় বন্ধকরণ, অল্প উত্তেজনায় লিঙ্গ দিয়ে আঠালো পদার্থের নিঃসরণ বন্ধকরণ, ধাতুঝরা প্রশমনকারক, দ্রুত বীর্যপাত রোধকারক, ধাতু দৌর্বল্যতা দূরীকরণ, বাথরুমে কুন্থন দিলে প্রসাবের রাস্তায় ধাতু বের হওয়া বন্ধকরণ, শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বৃদ্ধিকারক, প্রফুল্লকারক, বলকারক, রোগ প্রতিরোধ শক্তিবর্ধক ।

পার্শ্বপ্রতিক্রিয়া :- সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত । উক্ত প্রোডাক্টটির মূল্য :- মাত্র ৪১৫০ টাকা ।

ঘন ঘন বা অধিক প্রস্রাবের কারণঃ-
ডায়াবেটিস ছাড়া অন্য যেসব কারণে ঘন ঘন প্রস্রাব হয়, তা হলো মূত্রনালি বা মূত্রথলির সংক্রমণ।গর্ভকালীন প্রথম ও শেষ দিকে।বয়স্ক পুরুষদের প্রস্টেট গ্রন্থির সমস্যায়।স্ট্রোক ও অন্যান্য স্নায়ুরোগ, মূত্রথলির স্নায়ুবিকলতা, মূত্রথলির ক্যানসার ইত্যাদি।মস্তিষ্কের টিউমার, বিকিরণ, সার্জারি, আঘাত, কিডনি রোগ ইত্যাদি কারণে মূত্র নিয়ন্ত্রক এডিএউচ হরমোনের অভাব বা অকার্যকারিতা দেখা দেয়।থাইরয়েড হরমোন বা করটিসল হরমোনের আধিক্য।রক্তে ক্যালসিয়াম বা পটাশিয়ামের তারতম্য।ঘন ঘন প্রস্রাব বা অধিক পরিমাণ প্রস্রাব কোনো রোগ নয় বরং রোগের উপসর্গমাত্র। এর কারণে শরীরে পানিশূন্যতা, পানির ভারসাম্যহীনতা, লবণের ভারসাম্যহীনতা সৃষ্টি হতে পারে।আসুন জেনে নিই লক্ষণগুলো ঘন ঘন প্রস্রাব হওয়া এবং পিপাসা লাগা ক্লান্তি ও অবসাদগ্রস্ত ভাব মাত্রাতিরিক্ত ওজন হ্রাস রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়া ঘন ঘন ইনফেকশন প্রস্রাবের সময় জ্বালা পোড়া, ঘন ঘন অল্প অল্প প্রসাব, প্রস্রাব করার পরও প্রস্রাবের ইচ্ছে থাকা,বিশেষ করে ১৫ থেকে ৪০ বছর বয়স পর্যন্ত এই সংক্রমণের প্রকোপ বেশি দেখা যায়।

চিকিৎসা –
ঘন ঘন প্রসাব মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “
ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা এজাসিন প্লাস”, যা আপনার ঘন ঘন প্রসাব সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। একনজরে নাম :- ”আয়ুর্বেদা এজাসিন প্লাস”সেবনকাল :- ৭০-৮০ দিন।

 প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।

ক্রিয়া :-
ঘন ঘন প্রসাব বন্ধকরন, ফোটা ফোটা প্রসাব,প্রস্রাবের সময় ব্যাথা, জ্বালাপোড়া রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ সার্বিক শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ফিরিয়ে আনতে অত্যন্ত কার্জকরি ।

সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত,উক্ত প্রোডাক্টটি যুবক এবং বিবাহিত ভাইদের তথা পুরুষের ঘন ঘন প্রসাব বন্ধকরন/ ফোটা ফোটা প্রসাব, নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ”আয়ুর্বেদা এজাসিন প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ৪১৫০ টাকা ।

আমাদের প্রোডাক্টগুলো অর্ডার করতে কোনরকম অগ্রিম পেমেন্টের ঝামেলা নেই , প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করবেন ।

ফোন করুন / মেসেজ করুন এই নাম্বারে – ০১৮৩৮২৯৭৭৪৫ /০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )।
সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা –সুজাপুর, সাভার, ঢাকা । এছাড়া আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ”ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রোডাক্টের অর্ডার কনফার্ম করতে অথবা স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে । হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )।

 

6 Comments
  1. ভাল কিন্তু কাজ হবেতো

    • আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের উনানী আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

  2. মুল্য টা অনেক বেশি। কম হলে নিতাম।

    • আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের উনানী আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

Leave a Reply

Your email address will not be published.

    Cart