Blog

পুরুষের ব্যাক্তিগত স্বাস্থ্য সমস্যার সমাধান বিষয়ক পূর্ণ গাইডলাইন ।

by in unani August 10, 2019

প্রতিটি পুরুষ মানবদেহে রয়েছে ব্যাক্তিগত স্বাস্থ্য বিষয়ক কিছু অধ্যায় যা প্রতিটি পুরুষের জীবনেই অত্যন্ত মূল্যবান সম্পদ হিসাবে বিবেচিত । আর আমাদের প্রতিটি পুরুষের ই উচিত এই শক্তির উপযুক্ত ব্যাবহার এবং তা নিয়মিত নিজেদের মাঝে বজায় রেখে চলা । কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এই যে, ব্যাক্তিগত স্বাস্থ্য / যৌনতা সম্পর্কে আমাদের দেশের পুরুষদের তেমন কোন বিশেষ জ্ঞান না থাকার কারনে এবং নিজেদের কিছু ভুলত্রুটির কারনে আমাদের দেশের পুরুষরা পুরুষাঙ্গ দুর্বলতা , ধাতু দুর্বলতা , শুক্রানু উৎপাদন সমস্যা , সহবাসে সময় কম সহ নানাবিধ যৌন দুর্বলতা সমস্যায় আক্রান্ত হচ্ছে , যা আমাদের দেশে দিন দিন প্রকট আকার ধারন করছে ।

আর তাই আজ আমরা আলোচনা করব – যৌন দুর্বলতার কারন , প্রতিকার এবং সমাধান / চিকিৎসা সম্পর্কে ।

কারনসমূহ
যৌন দুর্বলতার কারন হিসাবে আমরা প্রথমেই যৌনতা সম্পর্কে জ্ঞান না থাকার বিষয়টিকে উল্লেখ করতে পারি , যৌনতা সম্পর্কে বিশেষ জ্ঞান না থাকার কারণে আমাদের দেশের পুরুষরা তাদের যৌবন শুরুর পর্যায়ে অতিরিক্ত পরিমান হস্তমৈথুন / মাস্টারবেশন করা সহ বিভিন্ন ধরনের ভুলত্রুটি করে থাকে , যা পরবর্তীতে একজন পুরুষের মাঝে ব্যাপক আকারে যৌন দুর্বলতা সৃষ্টি করে। এছাড়া ঠিক মত খাওয়া-দাওয়া না করা , পর্যাপ্ত না ঘুমানো , অতিরিক্ত মানুষিক টেনশন করা , অতিরিক্ত পরিশ্রম করা , অতিরিক্ত সৌখিনতার সহিত জীবন-যাপন পালন করার ফলেও দেখা দিতে পারে যৌন দুর্বলতা নামক সমস্যা । এছাড়া অতিরিক্ত সহবাস , পর্ণ মুভি দেখা , অতিরিক্ত যৌনতা নিয়ে চিন্তা করার কারনেও হতে পারে যৌন দুর্বলতা । পাশাপাশি অনেকের ক্ষেত্রে বিয়ে বহির্ভূত সহবাস এর সময় অনাকাঙ্ক্ষিত পরিবেশ পরিস্থিতি অথবা ঘটনার ফলে মনে ভীত সঞ্চারের মাধ্যমে পরবর্তীতে হতে পারে যৌন দুর্বলতা । এছারাও ডায়বেটিক্স , অতিরিক্ত মেদ-ভুঁড়ি , শারীরিক দুর্বলতা , সঙ্গীর প্রতি ভালোবাসার অভাব আপনার জীবনে যৌন দুর্বলতার জন্য দায়ী হতে পারে। অনেক সময় সাময়িক আনন্দের জন্য ভায়াগ্রা / ওয়ান টাইম ট্যাবলেটগুলো অথবা তথাকথিত ভুয়া ডাক্তারদের দেওয়া বিভিন্ন যৌনশক্তিবর্ধক ঔষধ সেবনের ফলে সারাজীবনের জন্য যৌন দুর্বলতা সৃষ্টি হতে পারে আপনার শরীরে ।প্রতিকার -আমাদের দেশের পুরুষদের এই যৌন দুর্বলতার নামক প্রকট সমস্যা থেকে মুক্ত করতে হলে প্রথমেই প্রয়োজন যৌনতা বিষয়ক জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দেয়া , সকলকে বুঝাতে হবে যৌনতা মানেই খারাপ নয় , যৌনতা মানেই লজ্জার নয় , সুস্থ সুন্দর ভাবে বাঁচতে হলে যৌনতা বিষয়ক জ্ঞানের প্রয়োজন অপরিহার্য , এই বিশেষ জ্ঞানের মাধ্যমে যৌনতার প্রয়োজন , যৌনশক্তি ধরে রাখার উপায় , অতিরিক্ত হস্তমৈথুন / মাস্টারবেশন করার কুফল , যৌবনের সময় করনীয় এবং বর্জনীয় সহ যৌনতা সম্পর্কে শিক্ষণীয় জ্ঞানের ব্যাবস্থা করতে হবে । এছাড়া প্রতিটি পুরুষের যৌন দুর্বলতা নামক এই সমস্যা থেকে নিজেকে মুক্ত রাখতে পর্যাপ্ত খাবার-দাবার গ্রহন , পর্যাপ্ত ঘুম , ব্যায়াম , মানুষিকভাবে উৎফুল্ল থাকা তথা স্বাভাবিক নিয়মে জীবন-যাপনের অভ্যাস করতে হবে । পাশাপাশি যৌন বিষয়ক অতিরিক্ত চিন্তা , অতিরিক্ত সহবাস , বিয়ে বহির্ভূত সহবাস থেকে নিজেদের মুক্ত রাখতে হবে । এছাড়া প্রত্যেক বাবা-মার উচিত তার সন্তানের যৌবন শুরুর পর্যায়ে শরীরের প্রতি বিশেষ যত্ন নেওয়া । এছাড়া সাময়িক আনন্দের জন্য ভায়াগ্রা / ওয়ান টাইম ট্যাবলেটগুলো সেবন থেকে অবশ্যই বিরত থাকতে হবে ।চিকিৎসা -যৌন সমস্যা অন্যান্য রোগের মতই স্বাভাবিক একটি সমস্যা , তাই এই যৌন সমস্যা নিয়ে নিজের মাঝে নিজে হীনমন্যতায় এবং বিষণ্ণতায় ভোগা অথবা এই সমস্যা নিয়ে অতিরিক্ত বিশেষ চিন্তা করার কোন প্রয়োজন নেই , কারন আপনার ভিতরকার এই দুর্বলতা আপনার যৌন দুর্বলতাকে আরো বেশি বারিয়ে দিতে পারে , সব সময় মনে রাখবেন যৌন দুর্বলতা একটি স্বাভাবিক সমস্যা এবং উপযুক্ত চিকিৎসার ফলে এই সমস্যার সমাধান খুব সহজেই সম্ভব । আর যৌন দুর্বলতায় আক্রান্ত পুরুষদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে তাদের যৌন শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “
ইউনানী আয়ুর্বেদা লিঃ ” রয়েছে আপনাদের পাশে । রোগ / ক্ষেত্র অনুযায়ী যৌন দুর্বলতার বিভিন্ন সমস্যা সমাধানে “ইউনানী আয়ুর্বেদা লিঃ ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত এমন দুটি প্রোডাক্ট , যা আপনার রোগ / ক্ষেত্র অনুযায়ী যৌন সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে অত্যন্ত কার্যকরী ।” পেনি সঞ্জীবনী ওয়েল ” – আমাদের দেশের পুরুষ সমাজে যৌন দুর্বলতার অংশ হিসাবে অনেকের মাঝেই লিঙ্গ শক্ত না হয়া , লিঙ্গের শক্তি কমে যাওয়া , লিঙ্গ ক্রমশ ছোট / চিকন এবং দুর্বল হয়ে যাওয়া , লিঙ্গ সতেজতা কমে কালো / মাটি বর্ণের রুপ ধারন করা , লিঙ্গের অগ্রভাগ বিবর্ণতা ধারন করা সহ লিঙ্গের বহিরাগত কিছু সমস্যা পরিলক্ষিত হয় । আর উক্ত সমস্যাগুলোর সমাধান হিসাবে সুনামধন্য “ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত ” ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল ” , যা ব্যাবহারে ফলে আপনার লিঙ্গের স্পঞ্জ টিস্যু উৎপাদন এবং কার্যক্ষমতা বৃদ্ধি পাবে , লিঙ্গের সজীবতা বৃদ্ধি করবে , লিঙ্গের মাঝে রক্ত সঞ্চালন এবং সরবারহ বৃদ্ধি করবে , লিঙ্গের মাঝে থাকা প্রকোষ্ঠ ২টির রক্ত ধারণক্ষমতা বৃদ্ধি করবে , আর উক্ত কারনসমূহের ফলাফল হিসাবে আপনার লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ শক্তি এবং সক্ষমতা , লিঙ্গের জড়তা কেটে লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ রুপ , পূর্ণ শক্তি এবং পূর্ণ সতেজতা , পুরুষাঙ্গের সকল জড়তা এবং সমস্যা কাটিয়ে পুরুসাঙ্গ ফিরে পাবে তার পূর্ণ যৌবনময় চেহারা , যার ফলাফল স্বরূপ পুরুষাঙ্গ হবে বড় , মোটা এবং শক্তিশালি । তবে এখানে উল্লেখ করা প্রয়োজন যে , ” পেনি সঞ্জীবনী ওয়েল ” কোন জাদুকরী মেডিসিন নয় , তাই তথাকথিত ভুয়া এবং অসৎ ডাক্তার-কবিরাজ এর দেয়া জাদুকরী মেডিসিনের মত ” ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল ” আপনাকে ২৪ ঘন্টায় ফলাফল ও ৭ দিনে রোগ মুক্তি দিতে পারবে না এবং ইহা ব্যাবহারে আপনার বিশেষ অঙ্গ পশ্চিমাদের মত বড় / মোটা করার মিথ্যা প্রতিশ্রুতি দেওয়াও সম্ভব না । কারণ ” ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল ” সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত , যা পুরুষের বিশেষ অঙ্গের সমস্যা সমাধানে কাজ করে থাকে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে । ” ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল ” সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দ্বারা তৈরিকৃত বিধায় ইহা সমস্যার একদম গভীর থেকে খুব ধীরে ধীরে সমাধান করে থাকে , যার কারনে ইহার কার্যকারিতা সম্পূর্ণ স্থায়ী হিসাবে বিবেচিত এবং ইহা ব্যাবহারে নেই বিন্দু পরিমাণ কোন পার্শ্ব – প্রতিক্রিয়া । পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা নিরসনে পূর্ণ সমাধান এবং সুফল পেতে চাইলে আমাদের এক কোর্স ” পেনি সঞ্জীবনী ওয়েল ” নিয়ম মাফিক ব্যাবহারই যথেষ্ট , যা ব্যাবহারের সময়কাল ৮০-৯০ দিন । অর্থাৎ আমাদের এক কোর্স ” ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল ” আপনি ব্যাবহার করতে পারবেন ৮০-৯০ দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনি আপনার সমাধানে শতভাগ আশানুরুপ ফলাফল পেয়ে যাবেন ইন-শা-আল্লাহ । আমাদের এই এক কোর্স ” পেনি সঞ্জীবনী ওয়েল ” এর বর্তমান মূল্যমান – ৩১৫০ টাকা ।

 

” মাজুন সঞ্জীবনী ”সহবাসে সময় কম , বীর্য পাতলা , দ্রুত স্থলঙ্গন , প্রসাবে ক্ষয় , সেক্সুয়াল হরমোনের অভাব , শুক্রানুর সংখ্যা কমে যাওয়া অথবা দুর্বল হয়ে যাওয়া , যৌন উত্তেজনা অথবা চাহিদা ক্রমশ কমে যাওয়া সহ ভিতরগত শারীরিক কারণসমূহের জন্য যে সকল পুরুষরা যৌন দুর্বলতা সমস্যায় ভুগছেন , তাদের যৌন সক্ষমতা ফিরিয়ে আনতে “ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত ” ন্যাচারাল মাজুন সঞ্জীবনী ” ঔষধটি , যা সেবনের ফলে আপনি ফিরে পাবেন ভিতর থেকে পূর্ণ যৌন সক্ষমতা । তবে সবার অবশ্যই মনে রাখতে হবে যে , ” মাজুন সঞ্জীবনী ” কোন ক্ষতিকর উপাদান অথবা ক্যামিকেলের মিশ্রণের সাহায্যে তৈরি ওয়ান টাইম জাতীয় সেক্সুয়াল ঔষধ নয় , তাই ইহা সেবনের সঙ্গে সঙ্গে / তাৎক্ষনিক আপনি কোন রেজাল্ট অনুভব করতে পারবেন না । আমাদের এই ” মাজুন সঞ্জীবনী ” তৈরি করা হয়েছে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলা অনুসারে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে শতভাগ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের মিশ্রণে এবং সমন্বয়ে , যাহা সেবনের ফলে আপনার বীর্য গাঢ় হবে , বীর্যে অবস্থিত শুক্রানুর সংখ্যা এবং কার্যক্ষমতা বাড়াবে , দ্রুত স্থলঙ্গন রোধ করবে , প্রসাবে ক্ষয় বন্ধ করবে , হজমশক্তি বাড়াবে , মন প্রফুল্ল করবে , আপনার ভিতরগত সেক্সুয়াল নার্ভ এবং হরমোনের বৃদ্ধি করে আপনাকে ধিরে ধিরে উপহার দিবে পূর্ণ যৌন সক্ষমতা এবং বাড়িয়ে তুলবে শারীরিক কার্যক্ষমতা । দ্রুত স্থলঙ্গন রোধ করে সহবাসে সময় বৃদ্ধি করতে এবং নিজের মাঝে পূর্ণ যৌন সক্ষমতা ফিরে পেতে চাইলে আমাদের ১ কোর্স ” মাজুন সঞ্জীবনী ” নিয়ম মাফিক সেবন ই যথেষ্ট , যা আপনাকে সেবন করতে হবে ৮০ – ৯০ দিন । অর্থাৎ আমাদের এই কোর্স ” ন্যাচারাল মাজুন সঞ্জীবনী ” আপনাকে সেবন করতে হবে ৮০-৯০ দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনার ভিতরগত যৌন দুর্বলতা নামক সমস্যা কাটিয়ে আপনি ফিরে পাবেন স্থায়ীভাবে পূর্ণ যৌন সক্ষমতা । আমাদের এই এক কোর্স ” মাজুন সঞ্জীবনী ” এর বর্তমান মূল্যমান – ৪১৫০ টাকা ।অর্ডার এবং যোগাযোগের উপায় -যৌন দুর্বলতা নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকরী “ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর উক্ত প্রোডাক্টগুলো আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন । শুধুমাত্র একটি ফোনকল অথবা ম্যাসেজের মাধ্যমে আপনি আপনার নাম , ঠিকানা এবং মোবাইল নাম্বার পাঠিয়ে দিন আমাদের নিকটে । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার হাতের মুঠোয় । আমাদের প্রোডাক্টগুলো অর্ডার করতে কোনরকম অগ্রিম পেমেন্টের ঝামেলা নেই , প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করবেন ।

ফোন করুন / মেসেজ করুন এই নাম্বারে – ০১৮৩৮২৯৭৭৪৫ /০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা – সুজাপুর, সাভার, ঢাকা ।

 

গোপনীয়তা এবং নীতিমালা
আমাদের নিকট আপনার প্রদেয় সকল ধরনের তথ্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ , যার গোপনীয়ানতা রক্ষা করা আমাদের নৈতিক দায়িত্ব , আর আমরা আমাদের এই দায়িত্ব পালনে দৃঢ় প্রতিজ্ঞ । সুতুরাং কোন প্রকার লজ্জা কিংবা সংকোচ ছাড়াই আপনি আপনার বিশেষ অঙ্গের সমস্যা বিষয়ক যে কোন আলোচনা করতে পারেন ।আমাদের কিছু কথা এবং পরামর্শ -যৌনতা আসলে লজ্জার কোন বিষয় নয় , বরংচ ইহা শিক্ষণীয় বিষয় । অন্যান্য সকল সমস্যার ন্যায় যৌন সমস্যাও অত্যন্ত স্বাভাবিক একটি সমস্যা । কিন্তু যৌন বিষয়ক উপযুক্ত শিক্ষার অভাবে আমাদের দেশের পুরুষদের মাঝে এই সমস্যা অধিক বেশী পরিলক্ষিত হয় , আর আমাদের দেশের পুরুষদের এই অজ্ঞতাকে কাজে লাগিয়ে হাজারো অপচিকিৎসক দ্বারা অপচিকিৎসার শিকার হচ্ছে আমাদের পুরুষ সমাজ । আর এই অপচিকিৎসকদের দেয়া অপচিকিৎসা থেকে দূরে থাকতে আপনাদের সকলের প্রতি রইল আমাদের বিশেষ অনুরোধ এবং আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য রইল কিছু পরামর্শ – ( ১ ) কখনো ওয়ান টাইম / সাময়িক উত্তেজনা সৃষ্টি কোন মেডিসিন সেবন করবেন না ( ২ ) ২৪ ঘণ্টায় ফলাফল ও ৭ দিনে রোগ মুক্তি , এমন টাইপের বিজ্ঞাপন বিশ্বাস করবেন না ( ৩ ) আপনি বাংলাদেশী হয়ে পশ্চিমাদের মত পুরুষাঙ্গ কোনদিনও পাবেন না , কারণ শারীরিক অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ এর মত পুরুষের এই বিশেষ অঙ্গটিও দেশ , জাতি , বর্ণ , আবহাওয়া এর উপর নির্ভর করে গঠিত হয় ( ৪ ) অতিরিক্ত হস্তমৈথুন , অতিরিক্ত সহবাস , অতিরিক্ত পর্ণ মুভি দেখা থেকে বিরত থাকুন ( ৫ ) অতিরিক্ত মানসিক চাপ এবং অনিয়মিত জীবন-যাপন থেকে দূরে থাকুন ( ৬ ) প্রতিদিন পরিমিত ব্যায়াম করুন এবং পুষ্টিকর খাদ্য গ্রহন করুন । পরিশেষে বলতে চাই , যৌনতা নিয়ে কোন লজ্জা নয় , যৌন বিষয়ে কোন সংকোচ নয় , যৌন সমস্যা তেমন মারাত্মক কিছু নয় , উপযুক্ত এবং অভিজ্ঞ চিকিৎসকের দ্বারা চিকিৎসার মাধ্যমে যৌন সমস্যার খুব সহজেই সমাধান পাওয়া যায় , আর তাই আজ থেকে আপনার যে কোন যৌন সমস্যার সমাধানে অভিজ্ঞ ডাক্তার পাশাপাশি যে কোন যৌন বিষয়ক পরামর্শে আমাদের “ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর অভিজ্ঞ ডাক্তার তো রয়েছেই আপনার পাশে,
আমাদের হেল্পলাইন –- ০১৮৩৮২৯৭৭৪৫ / 0১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )। সকলেই ভাল থাকবেন , সুখে থাকবেন , ধন্যবাদ ।

                                                                            ইউনানী আয়ুর্বেদা লিঃ

 

2 Comments
    • আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের উনানী আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

Leave a Reply

Your email address will not be published.

    Cart