Blog

*** ব্রণ সমস্যা শতভাগ কার্যকরী উপায়সমূহ ***

by in unani July 12, 2019

বিভিন্ন কারনে ব্রণ হতে পারে। বয়ঃসন্ধির সময় হরমোনের ক্ষরণ মাত্রার ভারসাম্যের অভাবে ত্বকের তেলগ্রন্থি ও সেবাম ক্ষরণ বেড়ে যায়। এতে লোমকুপ গুলো বন্ধ হয়ে যায় ও ব্যাকটেরিয়া সংক্রমণ হয়। এভাবে জীবাণুর বিষক্রিয়ায় ত্বকে ব্রণের সৃষ্টি হয়। ব্রণের জীবাণুর নাম ‘প্রোপাইনো ব্যাকটেরিয়াম অ্যাকনে।মেছতা ত্বকের একটি মারাত্মক সমস্যা যা কমবেশি অনেকেই মোকাবেলা করে থাকেন বিশেষ করে তরুনীরা এই সমস্যায় বেশি ভোগেন। সারা বিশ্বে লক্ষ লক্ষ মহিলা এটা নিয়ে একধরনের দুঃখবোধ আর হীনমন্যতায় ভোগেন। সবচেয়ে বেশি বিব্রতকর অবস্থার সৃষ্টি হয় তখন, বিশেষ মুহুর্তে, কোন পার্টিতে বা কোন বিশেষ অনুষ্ঠানে যখন গালে এগুলো বিশ্রি রকমে ফুটে ওঠে। বারবার এগুলো বের হওয়ার ফলে মনোবল ভেঙ্গে যায় আর অনেকেই নিজের প্রতি আস্থা হারিয়ে ফেলেন একধরনের ফুসকুঁড়ি যা অনেক সময় পুঁজে পূর্ন থাকে, ত্বকের ক্ষত, ত্বকের প্রদাহ যা কালো দাগ বা চিহ্ন হয়ে থাকে। এগুলো কয়েক ধরনের হয়। ত্বকের বৈশিষ্ট্য অনুযায়ী ময়লা-পুঁজ জমে ছিদ্র বন্ধ হয়ে কালো বা সাদা মাথা বিশিষ্ট গোঁটার মত ওঠা, সিস্ট বা পুঁজকোষ, আঁশ সদৃশ লাল ত্বক ইত্যাদি দেখা দেয়।বয়সি ছেলেমেয়েদের ব্রণ ওঠা একটি অতি সাধারন ব্যাপার। কারন এই সময়ে দেহে অনেক হরমোনাল পরিবর্তন দেখা দেয়। আর এ সময়ে যেমন চরম বিড়ম্বনায় পড়তে হয় তেমনি এটা ম্যানেজ করা খুবই দূরহ হয়ে পড়ে। এমনকি প্রাপ্ত বয়স্কদের ক্ষেত্রেও। প্রাপ্ত বয়স্কদের ক্ষেত্রে এটি ত্বকের একটি সাধারন অসুখ হিসাবে বিবেচিত।

এই সকল সমস্যাকে কেন্দ্র করে আমাদের দেশের যে সকল মানুষ বিষণ্ণতায় এবং হীনমন্নতায় ভুগছেন, তাদের জন্য “আয়ুর্বেদা ফেয়ারনেস ক্রিম ” নামক এমন এক কার্যকারী ক্রিম, যা সেবনে ৬০-৭০ দিনের মধ্যে আপনি পাবেন আপনার সমস্যা সমাধানের পূর্ণ নিশ্চয়তা –প্রোডাক্টটির মূল্য – মাত্র ২৫০০ টাকা । সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত। ।

অর্ডার এবং যোগাযোগের উপায় :-আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই খুব সহজে আমাদের উক্ত প্রোডাক্টটি সংগ্রহ করতে পারবেন। আমরা দিচ্ছি প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা ।ফোন করুন এই নাম্বারে – ০১৯৯৬৩৬৩৯৩১ / 01838297745 (সকাল ১০টা – রাত ১০ টা )

2 Comments
  1. মুখে ব্রন উঠে, এবুং কোষ দেখা যায় বেশী

    • আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের উনানী আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

Leave a Reply

Your email address will not be published.

    Cart