Blog

মহিলাদের ঝুলে যাওয়া স্তন টাইট ও ছোট করা / ছোট হয়ে যাওয়া স্তন বড় করা শতভাগ কার্যকরী উপায়সমূহ

by in unani July 12, 2019

১. ঝুলে যাওয়া স্তন: বয়স বাড়ার সাথে সাথে একটি নির্দিষ্ট কৌনিক মাত্রায় স্তন ঝুলে যাওয়া স্বাভাবিক, কিন্তু কিশোরী বয়সে স্তন ঢিলা হয়ে যাবার প্রবনতা স্বাভাবিক শাররীক পরিবর্তনের পর্যায়ে পড়েনা। কিশোরীর স্তন ঝুলে যাবার সম্ভাব্য কারনগুলোর মধ্যে আছে শরীরের ওজন বেড়ে যাওয়া, সন্তান গর্ভধারন, ধুমপান অথবা বংশগত কারনে বড় আকৃতির স্তন থাকা এবং বড় স্তনে প্রয়োজনীয় সার্পোট বা সঠিক আকারের ব্রা পরিধান না করা। বুকের অস্থিসন্ধির প্রসারন এবং চামড়া স্থিতিস্থাপকতা হারানোর ফলে স্তন ঢিলে বা শিথিল হয়ে যায়। ঠিক মত ফিট্ হওয়া ব্রা বা বক্ষবন্ধনী, নিয়মিত ব্যয়াম না করা এবং – প্রসুতিকালীন সময় স্তনের আকার বড় হয়ে যাওয়া এবং স্তনধারনের কারনে তা ভারী হয়ে যায় এবং ফল স্বরূপ স্তন ঢিলা হয়ে যেতে পারে। একইসাথে কিশোরী বয়সে উচ্চ প্রভাব ব্যয়াম যেমন দৌড়ানো, নাচ করা, যদি স্পোটস ব্রা কিংবা স্তনের পুর্ন অবলম্বনে সামর্থ্য ব্রা ব্যবহার না করা হয় তবে তা থেকে স্তনের ঝুলে যাওয়া সম্ভব-মেয়েদের ব স্তন ঝুলে যাওয়া নানা কারনে হতে পারে ইত্যাদি। এই সকল সমস্যাকে কেন্দ্র করে আমাদের দেশের যে সকল মানুষ বিষণ্ণতায় এবং হীনমন্নতায় ভুগছেন, তাদের জন্য “ইউনানী আয়ুর্বেদা লিঃ” নিয়ে এসেছে “আয়ুর্বেদা ফিটনেস ক্রিম ” নামক এমন এক কার্যকারী ক্রিম, যা ব্যাবহারে ৮০-৯০ দিনের মধ্যে আপনি পাবেন আপনার সমস্যা সমাধানের পূর্ণ নিশ্চয়তা –প্রোডাক্টটির মূল্য – মাত্র ৩১৫০ টাকা ( সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত)

ছোট হয়ে যাওয়া স্তন: মহিলাদের ছোট হয়ে যাওয়া স্তন বড় করা সম্ভব । কারন বয়ঃসন্ধিকালে একটি মহিলার শরীরে প্রাকৃতিকভাবে নতুন টিস্যু বিকাশে ইস্ট্রজেন উৎপাদন করে এই হরমোন একটি মহিলার বুকের আকার, আকৃতি, এবং পূর্ণতা নির্ধারণ করে এই হরমোনের মাত্রা কম নিৎসারণ হলে হলে ছোট স্তন স্থাপিত হয়ে থাকে এবং মেয়ে/মহিলাদের বংশগতভাবেই ব্রেস্ট ছোট থাকে।

এই সকল সমস্যাকে কেন্দ্র করে আমাদের দেশের যে সকল মানুষ বিষণ্ণতায় এবং হীনমন্নতায় ভুগছেন, তাদের জন্য “ইউনানী আয়ুর্বেদা লিঃ” নিয়ে এসেছে “আয়ুর্বেদা ফিটনেস ক্রিম ” নামক এমন এক কার্যকারী ক্রিম, যা ব্যাবহারে ৮০-৯০ দিনের মধ্যে আপনি পাবেন আপনার সমস্যা সমাধানের পূর্ণ নিশ্চয়তা –প্রোডাক্টটির মূল্য – মাত্র ২৫০০ টাকা । সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত।

সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা –সুজাপুর, সাভার, ঢাকা । এছাড়া আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ”ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রোডাক্টের অর্ডার কনফার্ম করতে অথবা স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।
হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )।
ইউনানী আয়ুর্বেদা লিঃ

Leave a Reply

Your email address will not be published.

    Cart