Blog

মানবদেহের-প্র’সাবে’ক্ষ’য়/ডায়া’বেটিস/ পাই’লস, এগুলোর শতভাগ কার্যকারী স্থায়ী সমাধান।

by in Beauty Products July 13, 2020

👉 প্রসাবে ক্ষয় কীঃ- আমাদের দেশের পুরুষদের যৌবনকালের শুরুতে নিজেদের কতৃক কিছু ভুলত্রুটির কারনে, আমাদের সমাজের অধিকাংশ পুরুষদের মাঝেই যৌবনকালের মধ্যবর্তী বয়সে প্রসাবে ক্ষয় (semen with urine)নামক একটি রোগের উদ্রেক হয়, যা ধাতু দুর্বলতা(Spermatorrhoea)/ধাতুক্ষয় ( Semen Leakage )/প্রদর রোগ নামেও পরিচিত ।এই রোগটি সরাসরি / তৎক্ষণাৎ শরীরের উপর কোন প্রকার প্রভাব তৈরি করে না বিধায় এই রোগটির সৃষ্টি সম্পর্কে আক্রান্ত পুরুষ মানবদেহটি অনুভবও পারে না,বরংচ উক্ত রোগটি খুব ধীরে ধীরে শরীরের উপর প্রভাব ফেলে শরীরের স্বাভাবিক কার্যক্ষমতা নষ্ট করে দেয় । এক কথায় বলতে গেলে –ইহা নিজে কোন রোগ নয় কিন্তু ইহা অন্যান্য অনেক শারীরিক রোগের সৃষ্টিকারী ।
আমাদের দেশের পুরুষদের মাঝে উক্ত সমস্যা সৃষ্টির প্রধান এবং অন্যতম কারন গুলো হলো।যৌবনকালের শুরুতে অধিক বেশী হস্তমৈথুন করা, পাশাপাশি অতিরিক্ত সপ্নদোষ,অধিক বেশী পর্ণ দেখা, খারাপ চিন্তা করা।স্বাভাবিক ভাবে হরমোনের অভাবে অথবা কৃত্রিম অতিরিক্ত মৈথন বা অস্বাভাবিক শুক্রপাত করতে থাকলে স্পারম্যাটোরিয়া সৃষ্টি হতে পারে। আবার অনেক সময় অপুষ্টি বা ভিটামিন প্রভৃতির অভাবে অথবা দীর্ঘদিন রক্তশূন্যতা বা নানা প্রকার রোগে ভোগার ফলে ইহা দেখা দিতে পারে। ইহার ফলে তাদের শুক্র নির্গত হলে দেখা যায় তাদের শুক্রে ঘনত্ব(viscosity)কম এবং তা দেখতে বেশ তরল। ইহাতে রোগীর ভয়ানক দুর্বলতা সৃষ্টি হয় ইত্যাদি।

**লক্ষণ সমূহঃ- উক্ত রোগে আক্রান্ত রোগীর শুক্র অত্যন্ত তরল হয়, রোগী ধীরে ধীরে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে এবং দেহের এবং চেহারার সৌন্দর্য নষ্ট হয়, চেহারার লাবণ্যতা কমে যায়, মুখ মলিন এবং চক্ষু কোঠরাগত হয়ে পরে । দেহে প্রয়োজনীয় প্রোটিন এবং ভিটামিনের প্রবল অভাব পরিলক্ষিত হয়, রোগীর জীবনীশক্তি দুর্বল হয়ে পড়ে এবং নানা প্রকার রোগে অতি সহজেই আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে ,দেহে যৌন হরমোন বা পিটুইটারি এড্রিনাল প্রভৃতি গ্রন্থির হরমোন কম নিঃসৃত হয়, যার ফলে দেহে যৌন ক্ষমতা কমে যায় এবং শুক্র ধীরে ধীরে পাতলা হতে থাকে, দৈহিক এবং মানসিক দুর্বলতা বৃদ্ধি পায়, মাথার যন্ত্রণা দেখা যায়, আক্রান্ত ব্যক্তি সর্বদাই অস্থির বোধ করে, বসা থেকে উঠলেই মাথা ঘোরে এবং ক্ষুধা হীনতা ভাব দেখা দেয়, ইহাতে পেনিস বা জননেদ্রীয় এতটাই দুর্বল হয়ে যায় যে, তার শুক্রের ধারণ শক্তি একেবারে কমে যায়, রাত্রে স্বপ্ন দেখে শুক্র ক্ষয় হয়, আবার দিনের বেলায়ও নিদ্রাকালীন স্বপ্ন দেখে শুক্রপাত হয় । প্রসাবের আগে-পরে আঠালো জাতীয় ধাতু নির্গত হয়, সমস্যা ধীরে ধীরে কঠিন আকার ধারণ করলে সামান্য উত্তেজনায় শুক্রপাত হয়, স্ত্রীলোক দর্শনে বা স্পর্শে শুক্রপাত ঘটে,পায়খানার সময় কুন্থন দিলে শুক্রপাত হয়, স্মরণশক্তি কমে যায়, বুদ্ধিবৃত্তি কমে যায়, অকাল বার্ধক্য এবং ধ্বজভঙ্গ রোগের লক্ষণ দেখা ।

চিকিৎসাঃ- প্রসাবে ক্ষয়, ধাতু দুর্বলতা, ধাতুক্ষয় পুরুষ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “” ইউনানি আয়ুর্বেদা লিঃ”” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত ইউনানি ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস”, যা আপনার প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। একনজরে নাম :- মাজিন প্লাস”সেবনকাল :- (৭০-৯০) দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।ক্রিয়াঃ- প্রসাবে ক্ষয় বন্ধকরন,ধাতু দুর্বলতা, প্রসাবের আগে-পরে ধাতু ক্ষয় বন্ধকরন, বাথরুম সাথেক্ষয় দূরীকরন ,অতিরিক্ত সপ্নদোষ বন্ধ হয়ে যাওয়া। স্মৃতিশক্তি বর্ধক , শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক , যৌনশক্তি বর্ধক , প্রফুল্লকারক, চেহারা ও ত্বকে লাবণ্য আনায়ন, রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ সার্বিক শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ফিরিয়ে আনতে অত্যন্ত কার্যকারী। সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত ।উক্ত প্রোডাক্টটি যুবক এবং বিবাহিত ভাইদের তথা পুরুষদের এই সকল সমস্যা সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ”মাজিন প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ২৬৫০ টাকা। আরও বিস্তারিত জানতে 0177-2727485 ☎01838 297745।

👉 বহুমূত্র রোগ,বা ডায়াবেটিস কী ও সমস্যার সমাধান সমূহঃ- বহুমূত্র রোগ,বা ডায়াবেটিস মেলিটাস, ইংরেজি: Diabetes mellitus)একটি হরমোন সংশ্লিষ্ট রোগ। দেহযন্ত্র অগ্ন্যাশয় যদি যথেষ্ট ইনসুলিন তৈরি করতে না পারে অথবা শরীর যদি উৎপন্ন ইনসুলিন ব্যবহারে ব্যর্থ হয়, তাহলে যে রোগ হয় তা হলো ‘ডায়াবেটিস’ বা ‘বহুমূত্র রোগ’। তখন রক্তে চিনি বা শকর্রার উপস্থিতিজনিত অসামঞ্জস্য দেখা দেয়। ইনসুলিনের ঘাটতিই হল এ রোগের মূল কথা। অগ্ন্যাশয় থেকে নিঃসৃত হরমোন ইনসুলিন, যার সহায়তায় দেহের কোষগুলো রক্ত থেকে গ্লুকোজকে নিতে সমর্থ হয় এবং একে শক্তির জন্য ব্যবহার করতে পারে। ইনসুলিন উৎপাদন বা ইনসুলিনের কাজ করার ক্ষমতা-এর যেকোনো একটি বা দুটোই যদি না হয়, তাহলে রক্তে বাড়তে থাকে গ্লুকোজ। আর একে নিয়ন্ত্রণ না করা গেলে ঘটে নানা রকম জটিলতা, দেহের টিস্যু ও যন্ত্র বিকল হতে থাকে।
**ডায়াবেটিস সাধারণ লক্ষণাদি :-ঘন ঘন প্রস্রাব, এ কারণে এ রোগটির নাম বহুমূত্র রোগ হিসাবেও পরিচিতি, অধিক তৃষ্ণা এবং মুখ শুকিয়ে যাওয়া ;অতিশয় দুর্বলতা, সার্বক্ষণিক ক্ষুধা,স্বল্প সময়ে দেহের ওজন হ্রাস, চোখে ঝাপসা দেখা,ঘন ঘন সংক্রমণ ইত্যাদি। বৈশিষ্ট্য ও বিভিন্ন জটিলতা সমূহ- অতিরিক্ত মেদ এ রোগের অন্যতম কারণ, উপসর্গহীনতা বা অসচেতনতার কারণে চিকিৎসার অভাব,কিডনি বা বৃক্কের অক্ষমতা, অন্ধত্ব বা দৃষ্টিবিচ্যূতিরবিনা দুর্ঘটনায় অঙ্গচ্ছেদের এগুলোই অন্যতম মূল কারণ ডায়াবেটিস ইত্যাদি ।
**চিকিৎসাঃ- পুরুষ ও মহিলাদের ডায়াবেটিস মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশে ও সমাজে এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে আছেন । আর যে সকল ভাইয়েরা ও বোনেরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “” ইউনানি আয়ুর্বেদা লিঃ””এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত ইউনানি ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা “ডায়াকিউর প্লাস”,যা আপনার পুরোপুরি ভাবে ডায়াবেটিস সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী এবং তিন মাস সেবনে স্থায়ী ভাবে নিয়ন্ত্রণ।”ডায়াকিউর প্লাস”সেবনকাল :- (৭০-৯০) দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।
**ক্রিয়া:- ইনসুলিন উৎপাদন হয়,রক্তে শর্করার স্তর নিয়ন্ত্রণ করে, গ্লুকোজকে আরও কার্যকরভাবে কোষের মধ্যে যেতে সাহায্য করে, যকৃতকে অত্যধিক গ্লুকোজ তৈরী করা থেকেও, কোষে রাসায়নিক ডোপামাইনের স্তরকে প্রভাবিত করে।রক্তে থাকা গ্লুকোজ বৃক্কের মধ্যে দিয়ে সংবাহিত হয়, যেখানে এটি মূত্রের মাধ্যমে শরীর থেকে বেরিয়ে যায় বা আবার রক্তপ্রবাহে শোষিত হয়।বৃক্কের মধ্যে গ্লুকোজের রক্তে পুনর্প্রবেশের সুবিধা করে।মানব শরীরের ডায়াবেটিসকে পুরোপুরি ভাবে নিয়ন্ত্রণ করতে সক্ষম। প্রোডাক্টটির মূল্য – মাত্র ২৬৫০ টাকা। আরও বিস্তারিত জানতে :📞0177-2727485📞0183-8297745

🗣অর্শ বা পাইলস সমস্যার সমাধানসমূহঃ- অর্শ বা পাইলস আমাদের পায়খানার রাস্তায় বা মলদ্বারে অনেক সময় রক্তনালী , মাংসপেশি বা ইলাস্টিক ফাইবারগুলো ইনফ্লামেশন হয়ে ফোলে ও জমাট বেধে যায় । পায়খানার সময় ঐ ফোলা জায়গা ছিঁড়ে ব্যথা এবং রক্তক্ষরণ হতে পারে । অনেক সময় পায়ুপথের মুখ থেকে জমাট মাংসপিণ্ড বের হয়ে বাহিরে চলে আসে । হাত দিয়ে চাপ দিলে এটা আবার পায়ুপথ দিয়ে ভিতরে ঢুকে যায়।এই সমস্যাকে অর্শরোগ বা পাইলস বলা হয় । সাধারণত বাইরে এসে আটকে গেলে অথবা ভেতরে রক্তক্ষরণ হলে, ব্যাথা ও চুলকানি হয়ে থাকে । আম (মিউকাস) জাতীয় নিঃসরন মলদার ফুলে যায় । জালাপোড়া করে মলত্যাগ এর আগে বা পরে ইত্যাদি ।
**চিকিৎসাঃ – অর্শ বা পাইলস’ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন এবং মধ্য বয়সীরা এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “ইউনানি আয়ুুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ” ইউনানি নরমেনাল প্লাস”, যা আপনার “অর্শ বা পাইলস” সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। নরমেনাল প্লাস সেবনকাল :- ৬০-৮০ দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স । নরমেনাল প্লাস সেবনের ফলে, টলেটে রক্তক্ষরণ বন্ধ করে, মাংস পেসি বাহির হওয়া বন্ধ করে, মিউকাস নিরসন বন্ধ করে, রক্তনালী , মাংসপেশি বা ইলাস্টিক ফাইবারগুলো ইনফ্লামেশন এর ফোলা এবং জমাট বাধা বন্ধ করে। আপনি স্বাভাবিক জীবন ফিরিয়ে আনতে পুরোপুরি ভাবে সক্ষম। পাইলস সমস্যার শতভাগ কার্যকরী স্থায়ী সমাধান পেতে “নরমেনাল প্লাস” সেবন করুন এক কোর্স ” উক্ত প্রোডাক্টটির বর্তমান মূল্য মাত্র ৩১৫০ টাকা মাত্র ।
অর্ডার এবং যোগাযোগের উপায় :- আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন কোন প্রকার অগ্রিম পেমেন্টের ঝামেলা ছাড়াই । শুধুমাত্র একটি ফোনকল মাধ্যমে আপনি আপনার নাম, ঠিকানা । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার নিকটে, পাশাপাশি আমরা দিচ্ছি প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা । ফোন করুন উক্ত নাম্বারেঃ- 📞0177-2727485📞 01838-297745 (সকাল ১০ – রাত ১০ টা )
আমাদের প্রোডাক্টগুলোর কার্যকারিতা এবং নিশ্চয়তাঃ- আমাদের প্রোডাক্টগুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা নিজস্ব তত্ত্ববধায়নে এবং বৈজ্ঞানিক উপায়ে প্রস্তুতকৃত, আর উক্ত কারনেই আমাদের প্রোডাক্টের গুনগত মান এবং কার্যকারিতা প্রদানের ব্যাপারে আমরা রাখতে পারি শতভাগ আস্থা এবং আপনাদের দিতে পারি উপযুক্ত ফলফাল প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা । আমাদের প্রোডাক্টগুলোতে ব্যাবহৃত কাঁচামাল এবং উপাদানসমূহ সম্পূর্ণ আমাদের নিজস্ব মাধ্যম দ্বারাই সংগ্রহকৃত, আর পরবর্তীতে উক্ত সংগ্রহকৃত উপাদানগুলোর মধ্য থেকে বাচ্ছাইকৃত এবং উৎকৃষ্ট উপাদানগুলোর উপযুক্ত ব্যাবহার এবং গুনগত মান বজায় রেখে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলা অনুসরন করে পূর্ণ প্রস্তুতকরন প্রকিয়া সম্পন্ন করে ভোক্তা ও অধিকার আইনের ৪(১৮)(জ) এর ধারা বলে, উক্ত প্রোডাক্ট ব্যাবহারকারীকে ভোগ করতে দেয়া হয় । সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান এবং উপযুক্ত নিয়ম অনুসরন করে তৈরিকৃত বিধায় আমাদের প্রোডাক্টগুলোতে কোন প্রকার পার্শ্ব-প্রতিক্রিয়া নেই বলে আমরা উল্লেখ করতে পারি ।
বিঃদ্রঃ-আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানি আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রোডাক্টের অর্ডার কনফার্ম করতে অথবা স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে । হেল্পলাইন – ☎0177-2727485‌ ☎ 01838-297745। ( সকাল ১০ টা – রাত ১০ টা )।

Leave a Reply

Your email address will not be published.

    Cart