Blog

শারীরিক উচ্চতা ও রোগা,দুর্বল স্বাস্থ্য এর স্বাস্থ্যবান দেহের অধিকারী হওয়ার শতভাগ সমাধান সমূহ

by in Natural Cosmetics June 18, 2020

💪স্বাস্থ্যই সম্পদ – প্রচলিত এই কথাটির যথার্থতা এবং সত্যতা সম্পর্কে আমরা প্রায় সকলেই জানি । প্রত্যেকটি মানুষের জীবনেই অত্যন্ত মূল্যবান সম্পদ হল তার নিজ স্বাস্থ্য, যার উপর প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নির্ভর করে একজন মানুষের স্মার্টনেস, নেতৃত্ব, গুরুত্ব, সামাজিক অবস্থান, প্রেম, বিবাহ, যোগ্যতা, ক্যারিয়ার সহ জীবনের অনেকাংশ, যা প্রমাণস্বরূপ আমরা আমাদের পারিপার্শ্বিক সামাজিক অবস্থার দিকে একটু লক্ষ্য করলেই দেখতে পাব যে, স্বাস্থ্যহীন ও রোগা মানুষগুলো সামাজিক অনেক ক্ষেত্রেই গুরুত্বহীন, অপদস্থ এবং বঞ্চিত, স্বাস্থ্যহীনতার কারণে, রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যায় অল্পতেই দুর্বল হয়ে পড়ে এবং নানা ধরনের রোগ শরীরে বাসা বাধে অল্পতেই, এক্ষেত্রে স্বাস্থ্যহীন মানুষগুলোকে এড়িয়ে চলে সবাই, ক্যারিয়ারের ক্ষেত্রেও বাঁধা হয়ে দাঁড়ায় অনেক বেশী, স্বাস্থ্যহীনতা একজন মানুষের সফলতায় বিঘ্ন ঘটায়, সুখের পথে কাটা হয়ে দাঁড়ায়, পক্ষান্তরে স্বাস্থ্যবান একজন মানুষ তার জীবনযাত্রার সামাজিক ক্ষেত্রেগুলোতে প্রাধান্য, সফলতা এবং সুখের নাগাল পায় খুব সহজেই, এই কারনেই বলা হয়ে থাকে ” স্বাস্থ্যই সকল সুখের মূল” ।আর উপরে বর্ণিত সামাজিক কারনসমুহের জন্য, যে সকল তরুন-তরুণী তাদের, রোগা, চিকন, দুর্বল স্বাস্থ্য তথা স্বাস্থ্যহীনতা সমস্যার জন্য দুশ্চিন্তা এবং হীনমন্যতায় ভুগছেন, তাদের জন্য আজ আমরা আলোচনা করবো – স্বাস্থ্যহীনতার কারন এবং স্থায়ীভাবে স্বাস্থ্যবান ও একই সাথে রোগ প্রতিরোধ ক্ষমতা বড়ানোর সমাধান ও চিকিৎসা সমম্পর্কে
**কারণগুলো :- একজন মানুষের স্বাস্থ্যহীনতার জন্য অনেক কারন ই দায়ী হতে পারে, তন্মধ্যে ছেলেদের ক্ষেত্রে অতিরিক্ত হস্তমৈথুন এবং মেয়েদের ক্ষেত্রে অতিরিক্ত সাদাস্রাব মুখ্য কারন হিসাবে উল্লেখযোগ্য । এছাড়া ঠিকমত খাওয়া-দাওয়া না করা, অতিরিক্ত পরিশ্রম করা, মানুষিক টেনশন বেশী করার কারনেও একজন মানুষ স্বাস্থ্যহীনতায় ভুগতে পারে । পাশাপাশি পর্যাপ্ত পরিমান ঘুম এবং শরীরে চাহিদামাফিক পুষ্টির অভাবেও দেখা দিতে পারে স্বাস্থ্যহীনতা । এছাড়া বয়ঃসন্ধিকালে শরীরের প্রতি অবহেলা পরবর্তীতে আপনার স্বাস্থ্যহীনতার কারন হতে পারে । আবার অনেক সময় সন্তান মাতৃগর্ভে থাকা অবস্থায় মা এর পুষ্টিহীনতার কারনে পরবর্তীতে সন্তানের মাঝে স্বাস্থ্যহীনতা সমস্যা পরিলক্ষিত হয়ে থাকতে পারে । অনেকে আবার ভাল ভাল খাবার দাবার গ্রহন, ঠিকমত ঘুমানো তথা সুখে-শান্তিতে বসবাসের পরও স্বাস্থ্যহীনতায় ভুগতে পারে, তাদের ক্ষেত্রে মুলত পাকস্থলী কার্যক্ষমতা অথবা হজম শক্তির ঘাটতি, হস্তমৈথুন, কোষ এর স্থিতিস্থাপকের দুর্বলতা, অ্যালকোহল অথবা নেশা জাতীয় দ্রব্যাদি গ্রহন দায়ী হতে পারে ইত্যাদি ।
** চিকিৎসা :- যে সকল যুবক-যুবতী তাদের রোগা, চিকন, দুর্বল স্বাস্থ্য, স্বাস্থ্যহীনতা ও রোগ প্রতিরোধ ক্ষমতাহীনতায় ভুগছেন, এই সমস্যার গুলোর জন্য যারা বিষণ্ণতা এবং হীনমন্নতায় ভুগছেন তাদের দুর্বল স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা দূর করে পরিপূর্ণ সুঠাম দেহের অধিকারী হতে “আয়ুর্বেদা হেলথ কেয়ার” নিয়ে এসেছে “আয়ুর্বেদা ন্যাচারাল ভিটামিন” নামক এমন এক কার্যকারী ঔষধ, যা সেবনের ৬০-৭০ দিনের মধ্যে আপনি পাবেন ভরাট চেহারাসহ, পরিপূর্ণ এনার্জি এবং আপনার শরীরে উচ্চতা অনুযায়ী পরিপূর্ণ ওজন বাড়াতে সহায়তা প্রদান করবে স্থায়ীভাবে। স্বাস্থ্যবান এবং শক্তিশালী হওয়ার পূর্ণ নিশ্চয়তা । তখনই এই ওষুধটি আপনার শরীরের চাহিদা পূরন করে, রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়তা প্রদান করে । “আয়ুর্বেদা হেলথ কেয়ার এর তৈরিকৃত এই ন্যাচারাল ভিটামিন প্রোডাক্টটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান এর উপযুক্ত ব্যাবহার, মিশ্রণ এবং আয়ুর্বেদা ফর্মুলায় তৈরি, যা কার্যকারিতার ক্ষেত্রে আপনাকে দিতে পারে শতভাগ সন্তুষ্টি এবং উক্ত প্রোডাক্টটি সম্পূর্ণ ন্যাচারাল উপাদান দ্বারা তৈরিকৃত হওয়ায় এই ঔষধ সেবনে নেই কোন পার্শ্বপ্রতিক্রিয়া । সেবনকাল :- ৬০-৭০ দিন।প্রয়োজনীয়তা :- ১ কোর্স । ব্যাবহৃত উপাদান – সম্পুর্ন প্রাকৃতিক এবং ভেষজ উপাদান ।

**ক্রিয়া :- বলকারক, পুষ্টিকারক, রুচিবর্ধক, হজমকারক,ভিটামিন সি, আয়রন, লৌহ, জিংক ও ভিটামিন, ফ্যাট এর ঘাটতি দূরীকরন, স্মৃতিশক্তি বর্ধক, শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক, মাংসপেশির সুগঠনবর্ধক, ওজন বর্ধক, প্রফুল্লকারক রোগ প্রতিরোধ ক্ষমতা তৈরি করে ইত্যাদি।
।পার্শ্বপ্রতিক্রিয়া :- সম্পূর্ণ পার্শ্ব – প্রতিক্রিয়ামুক্ত । স্থায়ীত্ব :- এই ঔষধের ক্রিয়া স্থায়ী হিসেবে বিবেচিত।

**উক্ত প্রোডাক্টটির মূল্য :- শতভাগ কার্যকারী আমাদের এই ন্যাচারাল ভিটামিন প্রোডাক্টটির মূল্য – মাত্র ২৬৫০ টাকা মাত্র । ফোন করুন – ০১৭৭-২৭২৭৪৮৫ //০১৮৩৮-২৯৭৭৪৫ (সকাল ১০ – রাত ১০ টা)

🚻জেনে নিন,সম্পুর্ন শারিরীক উচ্চতা বৃদ্ধির ও লম্বা হওয়ার শতভাগ কার্যকরী উপায়সমূহ ।

আমাদের সকলের জীবনেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দৈহিক বৈশিষ্ট্য হচ্ছে ”শারীরিক উচ্চতা”, যার উপর প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নির্ভর করে একজন মানুষের জীবনের অনেকাংশ।স্বাভাবিক উচ্চতার মানুষগুলোর চেয়ে একটু কম উচ্চতার মানুষগুলো জীবনযাত্রার প্রায়ই প্রতিটি ক্ষেত্রেই শারীরিক এবং মানসিক ভাবে পিছিয়ে থাকে শুধুমাত্র শারীরিক উচ্চতাজনিত সমস্যার কারনে ।আর তাই, উক্ত সমস্যাজনিত কারনে যে সকল তরুণ-তরুণীরা দুশ্চিন্তা এবং হীনমন্যতায় ভুগছেন, তাদের জন্য আজ আমরা আলোচনা করব – শারীরিক উচ্চতা কম হওয়ার কারণ এবং লম্বা হওয়ার চিকিৎসা বিষয়ক সম্পর্কে ।

**কারণগুলো :- শারীরিক উচ্চতার ক্ষেত্রে বংশগত / জীনগত বৈশিষ্ট্য মুখ্য ভূমিকা হিসাবে পালন করে থাকে, এই কারণেই বাবা-মা এর উচ্চতার উপর সন্তানের উচ্চতা অনেকাংশে নির্ভরশীল বলা যায়, আর তাই বাবা-মা এর উচ্চতা ভাল হলে সন্তানের উচ্চতা ভাল হয় এবং বাবা-মা এর উচ্চতা কম হলে সন্তানের উচ্চতা কম হয় । আবার অনেক সময় বাবা-মা এর উচ্চতা ভাল হলেও সন্তান খাটো / বেটে হয়, এই ক্ষেত্রে মূলত সন্তান মাতৃগর্ভে থাকা অবস্থায় মা এর পুষ্টিহীনতা অনেকাংশে দায়ী থাকে । এরপর আমরা বলতে পারি শরীরের গ্রোথ হরমোন এবং কোষের স্থিতিস্থাপকের কথা, যা সক্রিয় কম হওয়ার কারণে মানুষ খাটো / বেটে হয়ে থাকে । এছাড়া শরীর তার চাহিদামাফিক ভিটামিন, ক্যালসিয়াম, আয়রন, লৌহ, জিংক ইত্যাদি উপাদান না পেলে কমে যায় হাঁড়ের বৃদ্ধি গঠন, যার ফলশ্রুতিতে হতে পারে উচ্চতা কম । আর আজকাল আমাদের সমাজের তরুণ-তরুণীদের উচ্চতা বৃদ্ধিতে যে ব্যাপারটি মুলত ব্যাঘাত ঘটিয়ে থাকে, তা হল বয়োসন্ধিকালে নিজেদের কতৃক কিছু ভুল-ত্রুটি সহ অনিয়ম মাফিক জীবনযাপন করা, যা অবশ্যই কাম্য নয়, কারণ মানবদেহের শারীরিক বিকাশের ক্ষেত্রে বয়োসন্ধিকাল সময়টাই মূলত মুখ্য ভূমিকা পালন করে । পাশাপাশি ছেলেদের ক্ষেত্রে অতিরিক্ত হস্তমৈথুন এবং মেয়েদের ক্ষেত্রে অতিরিক্ত সাদাস্রাবও বাঁধা হয়ে দাঁড়ায় শারীরিক উচ্চতার ক্ষেত্রে । এছাড়া অল্প বয়সে মাত্রাতিরিক্ত পরিশ্রম, মানুসিক চাপ, ঘুম কম ইত্যাদি ব্যাপারগুলোও উচ্চতা বৃদ্ধি কম হওয়ার কারণগুলোর মধ্যে অন্যতম । যদিও এই কারণগুলোই শেষ নয়, মানুষ খাটো / বেটে হওয়ার পিছনে আরো কিছু কিছু কারণ রয়েছে, তবে উপরে উল্লেক্ষিত কারণগুলোই মূল কারণ হিসেবে অনেক সমীক্ষায় দেখা গেছে ।

**চিকিৎসা :- শারীরিক উচ্চতাজনিত সমস্যাকে কেন্দ্র করে আমাদের দেশের যে সকল মানুষ বিষণ্ণতায় এবং হীনমন্নতায় ভুগছেন, তাদের জন্য “আয়ুর্বেদা হেলথ কেয়ার লিঃ” নিয়ে এসেছে “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” নামক এমন এক কার্যকারী ঔষধ, যা সেবনের ৮০-৯০ দিনের মধ্যে আপনি পাবেন ২-৪ ইঞ্চি পর্যন্ত উচ্চতা বৃদ্ধির পূর্ণ নিশ্চয়তা । আয়ুর্বেদা হেলথ কেয়ার লিঃ এর তৈরিকৃত এই “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” প্রোডাক্টটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান এর উপযুক্ত ব্যাবহার এবং মিশ্রণ দ্বারা আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরি , যা আপনার উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে, তাই “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” কার্যকারিতার ক্ষেত্রে আপনাকে দিতে পারে শতভাগ সন্তুষ্টি এবং নিশ্চয়তা । পাশাপাশি উক্ত প্রোডাক্টটি শতভাগ ন্যাচারাল উপাদান দ্বারা তৈরিকৃত হওয়ায় এবং সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে কার্যকারিতা উপহার দেওয়ার কারনে, এই ঔষধ সেবনে নেই বিন্দু পরিমাণ কোন পার্শ্বপ্রতিক্রিয়া ।আয়ুর্বেদা গ্রোথ প্লাস সম্পর্কে বিস্তারিত :- নাম :- আয়ুর্বেদা গ্রোথ প্লাস । ব্যাবহৃত উপাদান – সম্পুর্ন প্রাকৃতিক এবং ভেষজ উপাদান ।
প্রস্তুতক্রিয়া – ইউনানি ও আয়ুর্বেদিক ফর্মুলা অনুসারে প্রস্তুতকৃত । সেবনকাল :- ৮০-৯০ দিন ।প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।
**ক্রিয়া :- ইহা হাড়ের মধ্যকার মজ্জার ঘনত্ব বৃদ্ধি করে হাড়ের বৃদ্ধিসাধন এবং মজবুতকরণ,কোষের স্থিতিস্থাপক এবং সক্রিয়তা বৃদ্ধি, গ্রোথ হরমোন বৃদ্ধি, মিনারেল-লৌহ-জিঙ্ক এর অভাব পূরণ, প্রফুল্লকারক, পুষ্টিকারক, ভিটামিন-আয়রন-ক্যালসিয়াম এর ঘাটতি দূরীকরণ সহ শারীরিক অন্যান্য উপাদানগুলোর কার্যক্ষমতাকে কেন্দ্রভুত করে সম্পুর্ন বিজ্ঞানসম্মত তথ্যানুসারে শারীরবৃত্তীয় উপায়ে শারীরিক উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে । পার্শ্বপ্রতিক্রিয়া :- সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত । পুরো কার্যকারিতা পেতে সময়কাল :- সর্বচ্চো ১১০ দিন । অন্যান্য – উক্ত প্রোডাক্ট সেবনকালে খাওয়া-দাওয়ার মাধ্যমে স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত রাখাটাই শ্রেয় ।উক্ত প্রোডাক্টটির মূল্য :-শারীরিক উচ্চতা বৃদ্ধিতে শতভাগ কার্যকারী আমাদের এই ”আয়ুরর্বেদা গ্রোথ প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ৩১৫০ টাকা মাত্র ।

**অর্ডার এবং যোগাযোগের উপায় :- শারীরিক উচ্চতা বৃদ্ধিতে সহায়তাকারী ”আয়ুর্বেদা গ্রোথ প্লাস” এবং “ন্যাচারাল ভিটামিন” প্রোডাক্ট গুলো আমাদের আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে সংগ্রহ করতে পারবেন কোন প্রকার অগ্রিম পেমেন্টের ঝামেলা ছাড়াই । শুধুমাত্র একটি ফোনকল অথবা ম্যাসেজের মাধ্যমে আপনি আপনার নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার পাঠিয়ে দিন আমাদের মোবাইল নাম্বারে অথবা ফেসবুক পেজে । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার নিকটে, পাশাপাশি আমরা দিচ্ছি প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা । ফোন করুন অথবা মেসেজ করুন উক্ত নাম্বারে – 0177-2727485 01838297745/ 01996363931 ( সকাল ১০ – রাত ১০ টা ) সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা – ৩৩০, এ, সুজাপুর, সাভার, ঢাকা ।

**আমাদের প্রোডাক্টগুলোর কার্যকারিতা এবং নিশ্চয়তাঃ-আমাদের প্রোডাক্টগুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা নিজস্ব তত্তাবধায়নে এবং বৈজ্ঞানিক উপায়ে প্রস্তুতকৃত, আর উক্ত কারনেই আমাদের প্রোডাক্টের গুনগত মান এবং কার্যকারিতা প্রদানের ব্যাপারে আমরা রাখতে পারি শতভাগ আস্থা এবং আপনাদের দিতে পারি উপযুক্ত ফলফাল প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা । আমাদের প্রোডাক্টগুলোতে ব্যাবহৃত কাঁচামাল এবং উপাদানসমূহ সম্পূর্ণ আমাদের নিজস্ব মাধ্যম দ্বারাই সংগ্রহকৃত, আর পরবর্তীতে উক্ত সংগ্রহকৃত উপাদানগুলোর ক্ষেত্র অনুযায়ী উপযুক্ত ব্যাবহার এবং গুনগত মান বজায় রেখে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলা অনুসরন করে পূর্ণ প্রস্তুতকরন প্রকিয়া সম্পন্ন করে ভোক্তা ও অধিকার আইনের ২(১৯)(খ) এর ধারা বলে, উক্ত প্রোডাক্ট ব্যাবহারকারীকে ভোগ করতে দেয়া হয় । সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান এবং উপযুক্ত নিয়ম অনুসরন দ্বারা তৈরি বিধায় আমাদের প্রোডাক্টগুলো কোন প্রকার পার্শ্ব-প্রতিক্রিয়া নেই বলে উল্লেখ করতে পারি ।
**আমাদের কিছু কথা :- শারীরিক উচ্চতা বৃদ্ধিতে অথবা রোগা, চিকন, দুর্বল স্বাস্থ্যহীনতার জন্য শতভাগ কার্যকারী আমাদের এই প্রোডাক্টগুলো”আয়ুর্বেদা গ্রোথ প্লাস”ও”ন্যাচারাল ভিটামিন” প্রোডাক্ট গুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে তৈরিকৃত , পাশাপাশি আমাদের প্রোডাক্টটি সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে আপনার শরীরে কার্যকারীতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে , তাই আমাদের এই প্রোডাক্টে গুলো কার্যকারিতার ক্ষেত্রে আপনি রাখতে পারেন শতভাগ আস্থা । এছাড়া উক্ত প্রোডাক্টটির সেবনবিধিও অত্যন্ত সহজ এবং ঝামেলামুক্ত । আর তাই , আজ থেকে যে সকল তরুন-তরুণী তাদের শারীরিক উচ্চতা অথবা রোগা, চিকন, দুর্বল স্বাস্থ্যহীনতায় নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন , তাদের জন্য আমাদের এই গ্রোথ প্লাস ও ন্যাচারাল ভিটামিন, প্রোডাক্টটিই হোক বিশ্বস্ত সঙ্গী , এটাই আমাদের প্রত্যাশা ।
**বিঃদ্রঃ- আপনার যে কোন সমস্যার সমাধানে অভিজ্ঞ ডাক্তার রয়েছে, পাশাপাশি যে কোন স্বাস্থ্য সমস্যা সমাধান পাওয়া যায় যেমনঃ-ঘন ঘন প্রসাব জনিত সমস্যা,পেনিস ছোট-চিকন-বাকা ইত্যাদি, পাইলস, পুরাতন আমাশয় , হাপানী,গনোরিয়া, সিফিলিস,মহিলাদের সাদাস্রাব,best cream, বন্ধ্যাতো, সেক্স কমে যাওয়া,ইত্যাদি। এই বিষয়গুলো উপরও রয়ছে আমাদের উপযুক্ত সমাধান, ও যেকোনো বিষয়ক পরামর্শে আমারা রয়েছি আপনার পাশে যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রোডাক্টের অর্ডার কনফার্ম করতে অথবা স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের আয়ুর্বেদা বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে । হেল্পলাইন – 0177-2727485)-(01838-297745)- ( সকাল ১০ টা – রাত ১০ টা )।

Leave a Reply

Your email address will not be published.

    Cart