Blog

সম্পুর্ন বিজ্ঞানসম্মত উপায়ে শারিরীক উচ্চতা বৃদ্ধির ও স্বাস্থ্যবান হওয়ার শতভাগ উপায়সমূহ ।

by in unani August 15, 2019

আমাদের সকলের জীবনেই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দৈহিক বৈশিষ্ট্য হচ্ছে ”শারীরিক উচ্চতা”, যার উপর প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নির্ভর করে একজন মানুষের স্মার্টনেস, নেতৃত্ব, গুরুত্ব, সামাজিক অবস্থান, প্রেম, বিবাহ, ক্যারিয়ার সহ জীবনের অনেকাংশ । আর তাই, উক্ত সমস্যাজনিত কারনে যে সকল তরুণ-তরুণীরা দুশ্চিন্তা এবং হীনমন্যতায় ভুগছেন, তাদের জন্য আজ আমরা আলোচনা করব – শারীরিক উচ্চতা কম হওয়ার কারণ এবং লম্বা হওয়ার চিকিৎসা বিষয়ক সম্পর্কে ।

কারণগুলো :-
শারীরিক উচ্চতার ক্ষেত্রে বংশগত / জীনগত বৈশিষ্ট্য মুখ্য ভূমিকা হিসাবে পালন করে থাকে, এই কারণেই বাবা-মা এর উচ্চতার উপর সন্তানের উচ্চতা অনেকাংশে নির্ভরশীল বলা যায়, এই ক্ষেত্রে মূলত সন্তান মাতৃগর্ভে থাকা অবস্থায় মা এর পুষ্টিহীনতা অনেকাংশে দায়ী থাকে । এরপর আমরা বলতে পারি শরীরের গ্রোথ হরমোন এবং কোষের স্থিতিস্থাপকের কথা, যা সক্রিয় কম হওয়ার কারণে , শরীর তার চাহিদামাফিক ভিটামিন, ক্যালসিয়াম, আয়রন, লৌহ, জিংক ইত্যাদি উপাদান না পেলে কমে যায় হাঁড়ের বৃদ্ধি গঠন, যার ফলশ্রুতিতে হতে পারে উচ্চতা কম । আর আজকাল আমাদের সমাজের তরুণ-তরুণীদের উচ্চতা বৃদ্ধিতে যে ব্যাপারটি মুলত ব্যাঘাত ঘটিয়ে থাকে, তা হল বয়োসন্ধিকালে নিজেদের কতৃক কিছু ভুল-ত্রুটি সহ অনিয়ম মাফিক জীবনযাপন করা। পাশাপাশি ছেলেদের ক্ষেত্রে অতিরিক্ত হস্তমৈথুন এবং মেয়েদের ক্ষেত্রে অতিরিক্ত সাদাস্রাবও বাঁধা হয়ে দাঁড়ায় শারীরিক উচ্চতার ক্ষেত্রে । এছাড়া অল্প বয়সে মাত্রাতিরিক্ত পরিশ্রম, মানুসিক চাপ, ঘুম কম ইত্যাদি ব্যাপারগুলোও উচ্চতা বৃদ্ধি কম হওয়ার কারণগুলোর মধ্যে অন্যতম । যদিও এই কারণগুলোই শেষ নয়, মানুষ খাটো / বেটে হওয়ার পিছনে আরো কিছু কিছু কারণ রয়েছে, তবে উপরে উল্লেক্ষিত কারণগুলোই মূল কারণ ।

চিকিৎসা :-
শারীরিক উচ্চতাজনিত সমস্যাকে কেন্দ্র করে আমাদের দেশের যে সকল মানুষ বিষণ্ণতায় এবং হীনমন্নতায় ভুগছেন, তাদের জন্য “ইউনানী আয়ুর্বেদা লিঃ” নিয়ে এসেছে “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” নামক এমন এক কার্যকারী ঔষধ, যা সেবনের ৮০-৯০ দিনের মধ্যে আপনি পাবেন ২-৪ ইঞ্চি পর্যন্ত উচ্চতা বৃদ্ধির পূর্ণ নিশ্চয়তা । ইউনানী আয়ুর্বেদা লিঃ এর তৈরিকৃত এই “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” প্রোডাক্টটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান এর উপযুক্ত ব্যাবহার এবং মিশ্রণ দ্বারা আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরি , যা আপনার উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে, তাই “আয়ুর্বেদা গ্রোথ প্লাস” কার্যকারিতার ক্ষেত্রে আপনাকে দিতে পারে শতভাগ সন্তুষ্টি এবং নিশ্চয়তা । পাশাপাশি উক্ত প্রোডাক্টটি শতভাগ ন্যাচারাল উপাদান দ্বারা তৈরিকৃত হওয়ায় এবং সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে কার্যকারিতা উপহার দেওয়ার কারনে, এই ঔষধ সেবনে নেই বিন্দু পরিমাণ কোন পার্শ্বপ্রতিক্রিয়া। ব্যাবহৃত উপাদান – সম্পুর্ন প্রাকৃতিক এবং ভেষজ উপাদান । প্রয়োজনীয়তা :- ১ কোর্স । 

ক্রিয়া :-
 ইহা হাড়ের মধ্যকার মজ্জার ঘনত্ব বৃদ্ধি করে হাড়ের বৃদ্ধিসাধন এবং মজবুতকরণ, কোষের স্থিতিস্থাপক এবং সক্রিয়তা বৃদ্ধি, গ্রোথ হরমোন বৃদ্ধি, মিনারেল-লৌহ-জিঙ্ক এর অভাব পূরণ, প্রফুল্লকারক, পুষ্টিকারক, ভিটামিন-আয়রন-ক্যালসিয়াম এর ঘাটতি দূরীকরণ সহ শারীরিক অন্যান্য উপাদানগুলোর কার্যক্ষমতাকে কেন্দ্রভুত করে সম্পুর্ন বিজ্ঞানসম্মত তথ্যানুসারে শারীরবৃত্তীয় উপায়ে শারীরিক উচ্চতা বৃদ্ধিতে সহায়তা করে থাকে । এই ”আয়ুরর্বেদা গ্রোথ প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ১৫০ টাকা ।

 

          জেনে নিন, স্থায়ীভাবে স্বাস্থ্যবান এবং সুঠাম দেহের অধিকারী হওয়ার শতভাগ কার্যকরী উপায়সমূহ

স্বাস্থ্যই সম্পদ –
প্রত্যেকটি মানুষের জীবনেই অত্যন্ত মূল্যবান সম্পদ হল তার নিজ স্বাস্থ্য, যার উপর প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে নির্ভর করে একজন মানুষের স্মার্টনেস, নেতৃত্ব, গুরুত্ব, সামাজিক অবস্থান, প্রেম, বিবাহ, যোগ্যতা, ক্যারিয়ার সহ জীবনের অনেকাংশ, যে সকল তরুন-তরুণী তাদের রোগা, চিকন, দুর্বল স্বাস্থ্য তথা স্বাস্থ্যহীনতা সমস্যার জন্য দুশ্চিন্তা এবং হীনমন্যতায় ভুগছেন, তাদের জন্য আজ আমরা আলোচনা করব – স্বাস্থ্যহীনতার কারন এবং স্থায়ীভাবে স্বাস্থ্যবান হওয়ার সমাধান ও চিকিৎসা সমম্পর্কে

কারণগুলো :-
একজন মানুষের স্বাস্থ্যহীনতার জন্য অনেক কারন ই দায়ী হতে পারে, ছেলেদের ক্ষেত্রে অতিরিক্ত হস্তমৈথুন এবং মেয়েদের ক্ষেত্রে অতিরিক্ত সাদাস্রাব মুখ্য কারন । এছাড়া ঠিকমত খাওয়া-দাওয়া না করা, অতিরিক্ত পরিশ্রম করা, মানুষিক টেনশন বেশী করার কারনেও একজন মানুষ স্বাস্থ্যহীনতায় ভুগতে পারে । পাশাপাশি পর্যাপ্ত পরিমান ঘুম এবং শরীরে চাহিদামাফিক পুষ্টির অভাবেও দেখা দিতে পারে স্বাস্থ্যহীনতা । এছাড়া হজম শক্তির ঘাটতি, হস্তমৈথুন, কোষ এর স্থিতিস্থাপকের দুর্বলতা, অ্যালকোহল অথবা নেশা জাতীয় দ্রব্যাদি গ্রহন দায়ী হতে পারে ইত্যাদি ।

চিকিৎসা :-
যে সকল যুবক-যুবতী তাদের স্বাস্থ্যহীনতা সমস্যার জন্য বিষণ্ণতা এবং হীনমন্নতায় ভুগছেন , তাদের স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা দূর করে সুঠাম দেহের অধিকারী হতে “
ইউনানী আয়ুর্বেদা লিঃ” নিয়ে এসেছে “আয়ুর্বেদা ভিটামিন +” নামক এমন এক কার্যকারী ঔষধ, যা সেবনের ৮০-৯০ দিনের মধ্যে আপনি পাবেন ভরাট চেহারাসহ স্থায়ীভাবে স্বাস্থ্যবান এবং শক্তিশালী হওয়ার পূর্ণ নিশ্চয়তা ।“ইউনানী আয়ুর্বেদা লিঃ এর তৈরিকৃত এই ন্যাচারাল ভিটামিন প্রোডাক্টটি সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান এর উপযুক্ত ব্যাবহার, মিশ্রণ এবং আয়ুর্বেদা ফর্মুলায় তৈরি, যা কার্যকারিতার ক্ষেত্রে আপনাকে দিতে পারে শতভাগ সন্তুষ্টি এবং উক্ত প্রোডাক্টটি সম্পূর্ণ ন্যাচারাল উপাদান দ্বারা তৈরিকৃত হওয়ায় এই ঔষধ সেবনে নেই কোন পার্শ্বপ্রতিক্রিয়া । প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।ব্যাবহৃত উপাদান – সম্পুর্ন প্রাকৃতিক এবং ভেষজ উপাদান ।

ক্রিয়া :-
বলকারক, পুষ্টিকারক, রুচিবর্ধক, হজমকারক, ভিটামিন এবং ফ্যাট এর ঘাটতি দূরীকরন, স্মৃতিশক্তি বর্ধক, শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক, মাংসপেশির সুগঠনবর্ধক, ওজন বর্ধক, প্রফুল্লকারক । স্থায়ীত্ব :- এই ঔষধের ক্রিয়া স্থায়ী হিসেবে বিবেচিত।

উক্ত প্রোডাক্টটির মূল্য :- মাত্র ৩১৫০ টাকা।

আমাদের প্রোডাক্টগুলো অর্ডার করতে কোনরকম অগ্রিম পেমেন্টের ঝামেলা নেই , প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করবেন ।

ফোন করুন / মেসেজ করুন এই নাম্বারে – ০১৮৩৮২৯৭৭৪৫ /০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )।
সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা – সুজাপুর, সাভার, ঢাকা । এছাড়া আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ”ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রোডাক্টের অর্ডার কনফার্ম করতে অথবা স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।
হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )।

 

2 Comments
  1. উচ্চতার যে ওষধ তা কতটুুক কার্যকর

    • আপনার যে কোন জিজ্ঞাসা কিংবা ক্ষেত্রনুযায়ী ” ইউনানী আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলোর নাম, গুনাগুন, কার্যকারিতা, নিশ্চয়তা সম্পর্কে বিস্তারিত জানতে এবং স্বাস্থ্য বিষয়ক যে কোন পরামর্শের প্রয়োজনে আমাদের উনানী আয়ুর্বেদ বিশেষজ্ঞ ডাক্তারমণ্ডলী রয়েছে আপনাদের পাশে ।হেল্পলাইন – ০১৮৩৮ ২৯৭৭৪৫, ০১৯৯৬৩৬৩৯৩১ ( সকাল ১০ টা – রাত ১০ টা )

Leave a Reply

Your email address will not be published.

    Cart